golpo Ranji by jerin

golpo Ranji by jerin jibon kew jonno theme thake na sudu bisas ar sathe bacte shikte hoi r somoy to tar nijer gotite jabei

19/06/2026
19/06/2026
15/06/2026

Asalamu walaikum
It's me jerin
Golper nam : jibon amar
Porbo 1 ..............

Ajke amar jibon ar ek bises din. Aj ami onek khusi karon, aj amar sopno gulo puron hoyese. Aj ami shadin. Akhon r kew amake domate parbe na. Kew parbe na amake hukum korte. Ami cailei akhon nijer icce gulo puron korte parbo.

Tobe sob ta ato sohoj silo na. Ami silam sadaron ekta meye. Amar ai jibon ar onek kahini ase colen amar jiboner otitta kemon silo ta jene asi.

Ami rai tokhon class 6 a portam sokale school r bikale pvt rate pora ses kore gumiye jawya atai amar kaj silo sei somoy. Amar sopno silo nije onek boro ekjon manus hobo jate kore sobai amake somman dei. Amara silam 3 bon. Ami sobar coto. Boro apu der class 6 ba 7 porjonto poriye biye diye dise. Jehetu ami ekhon class 6 a uthesi tai ma akhon amar biye diye dite cai. Tobe ami ta cai na ami cai valo pore porte. Nijer paye darate onek sopno ase amar ta puron korte.
Ai niye baba o ma r modde jamela hoto ma cai to ami jeno pora suna na kore gor samlano kaj shikhi r apu der moto biye kore sonshar kori kintu baba bolto ami joto din bece asi amar meyer sopno puron korar cesta korbo. Amar meye joto icca o porbe ami porabo take.
Dekte dekte ami class 10 a ssc porikha dei. Ma onek cesta korese amar biyer jonno kintu baba tate kono din raji hon ni. Ai d**e babar soril ta besi valo na. Exam ses kore onek chintai silam. result niye, amar chinta dekhe baba bolto amar lokkhi meyer rai ekdom chinta koris na ami jani tui onek valo korbi.ami to asi tor pase r ami jani valo korbi. Oi somoy abbur ai ktha gulo sune vorosha petam je baba ase amar pase.result ar din ami jokhon amar fola fol deklam ami nijei tokhon obak Alhamdulillah, ami (golden A+) peyesi. Ta dekhe baba je koto ta khusi hoyese ta bole bujtase parbo na. Baba cai ami jeno valo kono College a vorti hoi. Amio sei moto porte laglam r ami sofol o holam. Dhaka College a ami chance pelam r vorti o holam. Ami jehetu garme thaktam tai sobai Baba ke bujato meye der ato porate hoi na tobe baba oi sob a kan dito na. Ar por ami Dhaka cole asi. Ami moddobito gorer sadaron meye tai College a vorti, Dhaka asha, sob miliye baba opor onek chap pore jai tao baba amake bole ni je thak porte hobe na boron oni bolesen. Rai ma nijer sopno puron ar pothe agiye ja ami asi tor pase. Aivabe onek din kete jai.
1st year theke 2nd year a uthar por
Akhon ai sohor amar chena. Onek ta somoy par koresi ami ai sohore gute barijem. Baba ke onek miss kori baba ashe amar sathe dekha korte. Akhon ami pora sunar pasa pasi bacca der porai. Bortoman ami kisu bacca der porai jader ekjon class 6 ekjon class 8 a r 3 jon class 10 a pore. Oder poriye ja taka pai ta diya amar khoroch ami e calai. Jokhon barite jai tokhon baba r ma jonno bon der jonno kisu na niye jai. Din gulo valoi katsilo kintu kthai ase na shuk ciro din thake na. 3nd year a uthar por jon seler sathe somporko hoi. Sele tar nam nirob sathe fb te poricoy aste aste amara eke opor ke valobese feli. Tar por paribarik valo biye taw hoi. Nirob ekta sorkari cakri korto tai biye. Kew apotti silo na. Tobe biye sorto rakha hoi amar HSC ar por amake onusthan kore sosurbari pathano hobe. R tai hoi nirob amar sathe dekha korte pari asto. Din gula kate gele HSC te onek valo result korlam. Sobai onek khushi. Ar por onusthan kore amake biye dewya holo ktha silo ami pora suna caliye jabo nirob o tate raji silo. Tar por sosur bari cole jai. Nirob ra 2 vai 1 bon. nirob silo boro or coto vai tokhon College a pore r or bon class 10 a pore. ami oder coto vai bon ar moto dektam. R sobai amake onek valobasto to aste aste sob poriborton hote thake ami vabtam je hoito sonshar jibon a ektu maniye nite hoi. Nirob amake onek valobasto ar ai valobasa tai amar jiboner kal hoiya darai. Nirob ar ma r bon mone korte thake tader sele amar golam hoiya gese tara naki tader sele harai feltase. Tara akhon ar amake sojjo korte pare na. Nirob bari firlei amar name mittha ovijog dei. Tara amake pora suna bondo kore sonshar porte bole r bole amar sasurir soril valo na ami jeno sonshar ta nijei samlai bacca porano nijer pora suna sob sere dei. .............
Ki hobe r por rai ki sotti tar sopno gulo bisorjon debe nirob ar poribar jonno.....?
Ajke ai porjontoi sobai valo thakben sustho thakben allah Hafeez 🥰

15/06/2026

Hi it's me jerin 🥰
Ai page ami golpo likbo. asha kori sobai amar pase thakben. R amar golpo gulo posondo korben 🥰
Thanks 🥰

Address

Dhaka

Website

Alerts

Be the first to know and let us send you an email when golpo Ranji by jerin posts news and promotions. Your email address will not be used for any other purpose, and you can unsubscribe at any time.

Shortcuts

Share

Category